দৌলতদিয়ায় যুবকের পেটে ৮০০ পিস ইয়াবা!

রাজবাড়ীর দৌলতদিয়া ফেরিঘাট থেকে দুই মা'দক ব্যাবসায়ীকে আ'ট'ক করেছে জে'লা গোয়েন্দ পুশিল (ডিবি)। আ'ট'ককৃতরা হলে জে'লার কালুখালী উপজে'লার সোনপুর গ্রামের হারুন মন্ডলের ছে'লে পলা'শ মন্ডল ও খালেক শেখের ছে'লে আলহাজ্ব শেখ। আ'ট'ককৃত পলা'শ মন্ডলের পেট থেকে ৮০০ পিস ও আলহাজ্ব শেখের কাছ থেকে ৪৫০ পিচ ইয়াবা উ'দ্ধার করে গোয়েন্দা পু'লিশ।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকালে জে'লার গোয়ালন্দ উপজে'লার দৌলতদিয়া ফেরিঘাট থেকে তাদের আ'ট'ক করা হয় বলে জানান গোয়েন্দা পু'লিশের অফিসার ইনচার্জ (ওসি) প্রা'ণবন্ধু বিশ্বা'স।

তিনি বলেন, গো'পন সংবাদের ভিত্তিতি ডিবি জানতে পারে কক্সবাজার থেকে দুইজন ইয়াবা ব্যবসায়ী ঢাকার ইয়াবা পাচারের জন্য দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুট ব্যবহার করার প্রস্ততি গ্রহণ করেছিলো। সেই সংবাদের ভিত্তিতে দৌলতদিয়া ফেরিঘাট থেকে তাদের আ'ট'ক করা হয়।

আ'ট'কের এক পর্যায়ে পলা'শ তার পেটের মধ্যে ইয়াবা বহন করছে বলে স্বীকার করে। পরে স্থানীয় একটি ক্লিনিকে এক্সে করে পেটের মধ্যে থাকা ইয়াব ট্যাবলেটের সত্যতা পায়। আ'ট'ককৃত আলহাজে¦র দেহে পাওয়া যায় ৪৫০ পিস ইয়াবা। আ'ট'ককৃতদের মা'দকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রে'ফতার দেখিয়ে আ'দালতে পাঠানোর প্রস্তুতি গ্রহণ করা হয়েছে বলে জানান ডিবির এই কর্মক'র্তা।

Back to top button