নৌকার প্রার্থীর শোভাযাত্রায় পিকআপের ধাক্কা, নি'হত ১

বগুড়ার আদম'দীঘিতে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর শোভাযাত্রায় অংশ নিতে গিয়ে পিকআপের ধাক্কায় এক মোটরসাইকেলচালক নি'হত হয়েছেন।

রোববার দুপুরে উপজে'লার চাঁপাপুর-বিহিগ্রাম সড়কের ঝাকইর মোড়ে এ দুর্ঘ'টনা ঘটে। নি'হত ব্যক্তির নাম নিতীশ চন্দ্র মাঝি (৪২)। তিনি উপজে'লার চাঁপাপুর ইউনিয়নের কামা'রপুকুর গ্রামের যতিষ্টি মাঝির ছে'লে।
চাঁপাপুর ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সামছুল হকের সম'র্থনে বের করা শোভাযাত্রায় এ ঘটনা ঘটে। দুর্ঘ'টনার পর স্থানীয় জনগণ ট্রাকটি আ'ট'ক করে ভাঙচুর করলেও চালক পালিয়ে গেছেন।

জানা গেছে, ৫ জানুয়ারি চাঁপাপুর ইউপি নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সামছুল হকের সম'র্থনে রবিবার দুপুরে দুই শতাধিক মোটরসাইকেলের শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি চাঁপাপুর বাজার থেকে বিহিগ্রাম হাটখোলা অ'ভিমুখে যাচ্ছিল। ঝাকইর তিনমা'থা মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মাহিন ফুড প্রোডাক্টের একটি মিনি ট্রাক নিতীশ চন্দ্রের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে নিতীশ চন্দ্র চাকার নিচে পিষ্ট হন।

এ বিষয়ে চেয়ারম্যান প্রার্থী সামছুল হক বলেন, এটি একটা দুর্ঘ'টনা। মোটরসাইকেল শোভাযাত্রা আচরণবিধির লঙ্ঘন হলেও কর্মী-সম'র্থকদের চাপে এসবের আয়োজন বাধ্য হয়ে করতে হয়। এ ছাড়া প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা আগে শোভাযাত্রা করায় তাকে এই অয়োজন করতে হয়েছে। তবে কর্মীর মৃ'ত্যু তাকেও ম'র্মাহত করেছে।

আদম'দীঘি থা'নার ওসি জালাল উদ্দীন বলেন, এ ঘটনায় থা'নায় নি'হত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে কোনো অ'ভিযোগ না পাওয়ায় লা'শ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রাকের চালক পলাতক থাকায় ট্রাকটি থা'না হেফাজতে নেয়া হয়েছে।

Back to top button