‘কাউকে এভাবে চুমু খেলে নিশ্চয়ই কেউ চড় মা'রবে না’

সুনেরাহ বিনতে কামাল মডেলিং দিয়ে শোবিজে তার যাত্রা শুরু করেন। তার অ'ভিনীত প্রথম চলচ্চিত্র ‘ন ডরাই’ দিয়ে তিনি সেরা অ'ভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। সম্প্রতি সময়ে নেটদুনিয়ায় উত্তাল একটি বিষয় হচ্ছে চড় ও চুমু।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে ঘটনার একটি ভিডিও ক্লিপস; যা এখন রীতিমতো ভাই'রাল। তবে ঠিক কী' কারণে সিয়ামের সঙ্গে সুনেরাহর এমন ঘটনা ঘটল, তা নিয়ে প্রশ্ন উঠেছে। কেউ বলছেন বাস্তবে আবার কেউ কেউ বলছেন হয়তো শুটিংয়ের কোনো দৃশ্যধারণ। কারণ, তাদের সামনেই ছিল ক্যামেরা।

তবে এ বিষয়টি নিয়ে যখন কাছের মানুষের কাছ থেকে বাজে কথা শুনেছেন ঠিক তখনই তিনি স্বীকার করে নিলেন যে তিনি বিব্রতকর অবস্থায় পড়ে গেছেন। যা কল্পনাও করেন নি। এ নিয়ে আবারও তিনি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন তিনি।

ভাই'রাল হবার বিষয়টি নিয়ে তিনি বলেন, “এভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়বে বা ভাই'রাল হয়ে যাবে তা আম'রা কেউ ভাবিনি। ওই ভিডিও ছড়িয়ে পড়লে আমিও বিপাকে পড়ি, বিব্রত হই। কাছের অনেক কিছু মানুষ যারা আমাকে জানেন, চেনেন তারাও আমাকে ট্যাগ করে ভিডিওটি শেয়ার করছিলেন। অ'বাক হয়েছি তারা জানতেন বাস্তবে আমি কেমন তবুও তারা আমাকে ভুল বোঝে গালি দিচ্ছিলেন! এতে করে বেশ ক'ষ্ট পেয়েছি।

তিনি আরও বলেন, কাউকে এভাবে চুমু খেলে নিশ্চই কেউ চড় মা'রবে না। এটা তো বোঝা উচিত। ভিডিওতে একটা ক্যামেরা দেখা গেছে। এটা শুটিংয়েই সম্ভব। কাউকে গালাগালি করার আগে জেনে নিতে হবে সত্যতা। সেটা না জেনেই নেতিবাচক কথা বলা শুরু হলো। কাছের মানুষদের আচরণে আসলে ম'র্মাহত হয়েছি।

শুটিংয়ে বিষয়টি নিয়ে তিনি বলেন, এটি সিনেমা'র শুটিংয়ের দৃশ্য ছিল। চিত্রনাট্যের প্রয়োজনেই সিয়ামকে চুমু খাওয়া এবং প্রত্যুত্তরে সিয়ামের চড় হ'জম করা। কিন্তু ওখানে থাকা কোনো দর্শক ভাই'রাল করে দিয়েছেন। এতে আমাদের কোনো হাত নেই। আম'রা চেয়েছিলাম শুটিং শেষ করে চলে আসব। কিন্তু তা আর হলো না।

এর আগে জানা যায়, রাজধানীর আর্মি স্টেডিয়ামে ‘তারুণ্যের বাংলাদেশ কনসার্ট’ গাইছিলেন জেমস। বুধবার (২৩ নভেম্বর) ওই কনসার্টের দর্শক সারিতে ঘটেছে এক অ'প্রীতিকর ঘটনা। জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদ কনসার্ট উপভোগের সময় হুট করেই চিত্রনায়িকা সুনেরাহ বিনতে কামাল তাকে চুম্বন করে বসেন। আর এমন কা'ণ্ডের পর সিয়ামও মেজাজ হারিয়ে কষে চড় মা'রেন তাকে। এমনকি ধাক্কা দিয়ে দূরেও ঠেলে দেন।

প্রসঙ্গত, নির্মাণ সূত্রে জানা যায় সিনেমাটির নাম ‘অন্তর্জাল’। সাইবার ওয়ার্ল্ডের গল্প নিয়ে এটি নির্মাণ করছেন দীপংকর দীপন। এতে সিয়ামের বিপরীতে রোবটপ্রে'মী প্রিয়ম নামের একটি চরিত্রে অ'ভিনয় করছেন সুনেরাহ।

Back to top button