তারেক রহমানকে ‘বেয়াদব’ বললেন ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তারেক রহমান বলে হাসিনা পালাবে, মন্ত্রীরা পালাবে। সে যে ১৪ বছর পালিয়ে আছে, সে কথা বলে না কেন। ২০০৮ থেকে পলাতক তারেক রহমান বলে হাসিনা পালাবে। শেখ হাসিনাও বলে না। এত বেয়াদব। আম'রা বেগম খালেদা জিয়া বলি। সম্মানের সঙ্গে নেত্রীর নামটা উচ্চারণ করে না। ১৯ বছর যিনি ক্ষমতায় আছেন।

শুক্রবার (২ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে ভা'র্চুয়ালি নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট এ.এইচ.সি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজে'লা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অ'তিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনাকে ২১ আগস্ট মা'রতে চেয়েছেন। জিয়াউর রহমান মে'রেছে বঙ্গবন্ধুকে। মুফতি হান্নান বলেছে হাওয়া ভবন থেকে তার নির্দেশ পেয়ে গ্রেনেড হা'মলা করেছে। তারেক রহমানের লোকেরা এখানে আমাদেরকে ভ'য় দেখান তারেক রহমান আসবে বীরের মত। কাপুরুষের মত যে পালিয়ে গেছে। সে বীরের মত আসবে। এত বছরে যা ঘটল না। এখন ঘটবে সেটা বিশ্বা'স হয় না।

সেতুমন্ত্রী বিএনপির ১০ ডিসেম্বরের সমাবেশকে উদ্দেশ করে বলেন, যেখানে পাকহানাদার বাহিনীরা আত্মসম'র্পণ করেছে। দুনিয়ার ইতিহাসে অন্যতম সেরা ভাষণ, স্বাধীনতার ডাক, সেই স্মৃ'তি যেখানে। সোহরাওয়ার্দী উদ্যানে তাদের ভ'য় কেন। তারা যে মনে মনে চেতনায় হৃদয়ে মুক্তিযু'দ্ধের চেতনা ধারণ করেন না এটাই তার প্রমাণ। পল্টনে কয়টা লোক ধরবে। ছোট্র জায়গায় যাবে অঘটনের ভ'য়ে ফখরুল বলছে। অঘটন কে ঘটাবে। বিআরটিসির গাড়ি পুড়িয়ে অঘটন কে ঘটাবে আপনারাই জানিয়ে দিলেন কারা অঘটন ঘটাতে পারে।

তিনি বলেন,আজকে একটা ভিডিও ক্লিপ পেলাম। পুরান ঢাকার এক তরুণ নেতার সঙ্গে কনভা'রসেশন অর্থপাচারে দ'ণ্ডিত তারেক রহমানের সাথে। এ সময় সেতুমন্ত্রী কোম্পানীগঞ্জের আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে বিবদমান দ্বন্দ্বের জের ধরে ঘটে যাওয়া সংঘাতে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও এলাকাবাসীর কাছে ক্ষমা প্রার্থনা করেন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সেতুমন্ত্রীর ছোট ভাই বসুরহাট পৌরসভা'র মেয়র আব্দুল কাদের মির্জাকে কোম্পানীগঞ্জ উপজে'লা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজে'লা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

Back to top button