নতুন বই নিয়ে বাড়ি ফেরা হলো না সানজিদার

ময়মনসিংহের মুক্তাগাছায় নতুন বই নিয়ে বাড়ি ফেরার পথে ইঞ্জিন চালিত ট্রলি চাপায় সানজিদা আক্তার (১০) নামে এক শিক্ষার্থীর মৃ'ত্যু হয়েছে। রবিবার (১ জানুয়ারী) সকাল সাড়ে ১০ টার দিকে উপজে'লার কালিবাড়ী-চেচুয়া সড়কের হাতিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে। নি'হত সানজিদা ওই স্কুলের নৈশ প্রহরি কাদের মিয়ার মে'য়ে।

স্কুল সুত্র জানায়, উপজে'লা হাতিল গ্রামের বাসিন্দা ও হাতিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশ প্রহরি আব্দুল কাদেরের মে'য়ে ৪র্থ শ্রেনীর শিক্ষার্থী সানজিদা সকাল সাড়ে ১০ টার দিকে নতুন বই নিতে স্কুলে আসে। বই দেওয়ার আগে সঙ্গীদের সাথে খেলায় মেতে ছিল সে। এসময় ইঞ্জিন চালিত এক টলি ব্রেক ফেল করে স্কুলের গেইটে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলেই টলির চাপায় শি'শু শিক্ষার্থী নি'হত হয়।

স্কুলের প্রধান শিক্ষক সেলিমা খাতুন বলেন, তাদের শিক্ষার্থীরা স্কুল প্রাঙ্গনেই খেলা করতেছিল। হঠাৎ এক টলি তার স্কুলের গেইটে আ'ঘাত করে। এতে ট্রলির চাপায় তার স্কুলের ৪র্থ শ্রেনীর শিক্ষার্থী সানজিদার মৃ'ত্যু হয়।

মুক্তাগাছা থা'নার ওসি আব্দুল মজিদ গণমাধ্যমকে বলেন, ট্রলির চাপায় শি'শু শিক্ষার্থী নি'হতের ঘটনায় চালক মেহেদি হাসানকে আ'ট'ক করা হয়েছে। তার বি'রুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Back to top button