সালমানকে বিয়ে করতেই ভা'রতে আসেন সোমি আলি

​সালমানকে বিয়ে করাই একমাত্র স্বপ্ন ছিল। সালমান খানকে বিয়ে করতেই তিনি পা'কিস্তান থেকে ভা'রতে এসে পৌঁছন। ‘ম্যায়নে প্যার কিয়া’ দেখার পর থেকেই সালমানের প্রে'মে হাবুডুবু খেতে শুরু করেন সোমি। এরপরই তিনি সিদ্ধান্ত নেন ভা'রতে আসার। সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে নিজের সেই পুরনো স্বপ্নের কথা জানান পা'কিস্তানি অ'ভিনেত্রী সোমি আলি।

সোমি জানান, ‘ম্যায়নে প্যার কিয়া’ দেখার পরই সালমানকে ভাল লেগে যায় তাঁর। সালমানকে বিয়ে করার জন্য ভা'রতে আসবেন বলে তিনি স্পষ্ট জানিয়ে দেন মা-কে। মে'য়ের কথা শুনে ওই সময় কার্যত ভড়কে যান সোমি আলির মা। মে'য়ে যাতে ওই ধরনের কিছু না করেন, তার জন্য ঘরের মধ্যে নজরব'ন্দি করে রাখা হয় তাঁকে। এরপর মাঝ রাতে সালমানের স্বপ্ন দেখে জেগে উঠলে, বাবার সঙ্গে কথা বলেন সোমি। বাবার সঙ্গে কথা বলেই তিনি ভা'রতে আসার সিদ্ধান্ত নিয়ে ফেলেন। তবে মুম্বাইতে তাঁদের বেশ কয়েকজন আত্মীয় রয়েছেন, তাঁদের সঙ্গে দেখা করতে চান। বাবাকে ওই কথা জানিয়েই সোমি আলি মুম্বইতে আসেন বলে জানান সংশ্লিষ্ট সংবাদমাধ্যের সাক্ষাতকারে।

মুম্বাইতে আসার পর মডেলিং জগতে নিজেকে প্রতিষ্ঠিত করেন সোমি। মডেলিংয়ের পাশাপাশি অ'ভিনয়ও শুরু করেন সোমি। ওই সময় সালমান খান এবং সোমি আলির মধ্যে স'ম্পর্ক গড়ে উঠলে, তা নিয়ে আলোচনা শুরু হয় বি টাউনে। টানা ৮ বছর সালমান খানের সঙ্গে স'ম্পর্কের পর সোমির সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় বলিউড ভাইজানের

শোনা যায়, ঐশ্বরিয়া রাইয়ের জন্যই নাকি সালমানের সঙ্গে সোমি আলির বিচ্ছেদ হয়ে যায়। একটি সাক্ষাতকারে হাজির হয়ে সে বিষয়ে মুখও খোলেন সোমি ওই সময়।

তিনি স্পষ্ট জানান, ঐশ্বরিয়ার কারণে সালমানের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় তাঁর। সঞ্জয় লীলা বনশালির ‘হম দিল দে চুকে সনম’-এ অ'ভিনয়ের সময় থেকেই রাইয়ের সঙ্গে সালমানের স'ম্পর্ক গড়ে ওঠে। যদিও সেই স'ম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি। সালমান শারীরিক হেনস্থা করেছেন। এই অ'ভিযোগে বলিউড ভাইজানের কাছ থেকে ঐশ্বরিয়া নিজেকে সরিয়ে নেন।

হিন্দুস্তান টাইমস, জিনিউজ, ইন্ডিয়া ডট'কম

Back to top button