শিল্পা শেঠী যেভাবে রাজ কুন্দ্রার দ্বিতীয় স্ত্রী' হলেন

প'র্ন ভিডিও বানানোর অ'ভিযোগে গ্রে'ফতার হয়েছেন বলিউড অ'ভিনেত্রী শিল্পী শেঠীর স্বামী রাজ কুন্দ্রা। গ্রে'ফতার হওয়ার পর থেকে শিল্পীর স্বামীকে নিয়ে আলোচনার সৃষ্টি হয়েছে ভা'রতজুড়ে। ভা'রতের গণমাধ্যমে প্রকাশ হচ্ছে, নিম্নবিত্ত পরিবার থেকে রাজ কুন্দ্রার যেভাবে ধনী হয়েছেন এর কাহিনি। আইপিএলে ফিক্সিং কা'ণ্ডে জ'ড়িত থাকার অ'প'রাধে তার গ্রে'ফতারের ঘটনাটিও ফের আলোচনায় এসেছে। এসবের মধ্যেই আ'লোচিত হয়েছে, কী'ভাবে ইংল্যান্ডে বসবাসকারী ব্যবসায়ী রাজ কুন্দ্রার সঙ্গে বলিউড অ'ভিনেত্রী শিল্পার বিয়ে হয়?

জানা যায়, প্রে'ম করেই রাজের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন শিল্পা। একটি অনুষ্ঠানের সাক্ষাৎকারে ওই অ'ভিনেতী নিজেই জানিয়েছেন ওইসব তথ্য। কী'ভাবে রাজের সঙ্গে তার পরিচয় ও পরে প্রণয় সে বর্ণনাও দিয়েছিলেন শিল্পা। তিনি জানান, কাজের সূত্রে প্রায়ই লন্ডনে যেতে হতো তাকে। সেখানে একবার বিগ ব্রাদার নামে একটি টিভি শোতে অংশ নেন শিল্পা শেঠী। সেই টিভি শোতেই রাজ কুন্দ্রার সঙ্গে সাক্ষাৎ তার। প্রথম দেখাতেই রাজকে পছন্দ হয় শিল্পার। এরপর বন্ধুত্ব হয়। একটা সময় রাজকে মনেও ধরে যায়। কিন্তু শিল্পা শেঠী জানতে পারেন, রাজ বিবাহিত। কিন্তু শুরুতে শিল্পা জানতেন না যে সাবেক স্ত্রী' কবিতার সঙ্গে রাজের তখন বিবাহ-বিচ্ছেদের প্রক্রিয়া চলছে। ধীরে ধীরে জানতে পারেন রাজের অ'তীতের ব্যপারে। খবর বিবিসি ও আনন্দবাজার পত্রিকার।

এদিকে রাজও নানা কায়দায় শিল্পার মন জয়ের চেষ্টা করতে থাকেন। একদিন আচ'মকা শিল্পা শেঠীর কাছে পার্সেল আসে। তিনটি ভিন্ন ভিন্ন রঙের অ'ত্যন্ত মূল্যবান পার্স উপহার দিয়েছিলেন রাজ। এত দামি উপহার পাঠাতে বারণ করে দেন শিল্পা শেঠী। ওই সময় তার ভ'য় ছিল, রাজের সঙ্গে গড়া চ'মৎকার বন্ধুত্বের স'ম্পর্কটি নষ্ট হয়ে যেতে পারে। এরপরও রাজ প্রে'মের ইঙ্গিত দিতেনশিল্পা শেঠীকে। এমনকি একদিন শিল্পাকে নিজের ‘ব্যাচেলর প্যাড’র আসতে নিমন্ত্রণ জানান রাজ।

তখন শিল্পা শেঠী সাফ জানিয়ে দেন, সংসারি হলে ভা'রতে হবেন। লন্ডনে গিয়ে থাকা সম্ভব নয়। তার কিছু সময় পরে রাজ মুম্বাইয়ে বাড়ি কেনেন। আর শিল্পাকে বলেন, সেখান থেকেই তার ব্যবসা পরিচালনা করবেন। রাজের এমন সিদ্ধান্তে আপ্লুত হয়ে পড়েন শিল্পা। তার পর থেকেই রাজের সঙ্গে গভীর প্রে'মে জড়িয়ে পড়েন। ২০০৯ সালের নভেম্বরে ভা'রতে বিয়ে করেন এ জুটি। একই বছর রাজ কুন্দ্রা আইপিএল টিম রাজস্থান রয়্যালসে ১১ দশমিক ৭ শতাংশ শেয়ার কিনে নেন। রাজ এখন দুই সন্তানের জনক ও শিল্পা শেঠী ফাউন্ডেশন নামে একটি দাতব্য সংস্থাও পরিচালনা করেন।

Back to top button