১০০ কোটি দাম ভিকি-ক্যাটরিনার বিয়ের ছবি-ভিডিওর

চরম গো'পনীয়তা রক্ষা করা হচ্ছে বলিউড তারকা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের অনুষ্ঠান নিয়ে। বিয়ের অনুষ্ঠানের কোনো ছবি-ভিডিও যাতে বাইরে ফাঁ'স না হয়, সেজন্য অ'তিথিদের নানা শর্ত দেওয়ার পাশাপাশি তারা কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছেন।

এই ‘বাড়াবাড়ি’ পর্যায়ের গো'পনীয়তার জন্য এরই মধ্যে সামাজিক মাধ্যমে ব্যাপক ট্রল হচ্ছে ভিকি-ক্যাটরিনাকে নিয়ে। তারকাদ্বয় কেনো তাদের বিয়ের অনুষ্ঠানে অ'তিথিদের এতো শর্ত দিয়েছেন, সে বিষয়টিও ফাঁ'স হয়েছে। ।

১০০ কোটি দাম ভিকি-ক্যাটরিনার বিয়ের ছবি-ভিডিওরশোনা যাচ্ছে, একটি অনলাইন সংস্থা নাকি ১০০ কোটি রুপির বিনিময়ে ভিকি ও ক্যাটরিনার বিয়ের ছবি ও ভিডিও স্বত্ত্ব কিনে নিয়েছে। পরবর্তীকালে ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে তাদের বিয়ের ছবি-ভিডিও। আর মূলত সে কারণেই নাকি রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় আয়োজিত এই বিয়ের আসরে আমন্ত্রিতদের ছবি তোলার ক্ষেত্রে জারি কড়া হয়েছেন কড়া বিধি-নিষেধ।

অ'তিথিদের কেউ-ই সেখানে ছবি তুলতে পারবেন না এবং ভিডিও করতে পারবেন না। তবে ভিকি-ক্যাটরিনা ওটিটি প্ল্যাটফর্মের প্রস্তাবে সায় দিয়েছেন কিনা, তা এখনও স্পষ্ট নয়।

এর আগে নাকি দীপিকা এবং রণবীরকেও একই প্রস্তাব দিয়েছিল এই ওটিটি প্ল্যাটফর্ম। তবে তাতে রাজি হননি এই দম্পতি।

রাজস্থানের ৭০০ বছর পুরনো দুর্গে ভিকি ও ক্যাটরিনার চার হাত এক হতে যাচ্ছে। গুঞ্জন রয়েছে, মঙ্গলবার (৭ ডিসেম্বর) থেকে তাদের বিয়ের অনুষ্ঠান শুরু হচ্ছে, বিয়ে হবে বৃহস্পতিবার (৯ ডিসেম্বর)। প্রথমে ভা'রতীয় হিন্দু রীতি অনুযায়ী বিয়ে করবেন এবং তারপর হোয়াইট ম্যারেজ করবেন তারা।

Back to top button