অবশেষে বিয়ে করলেন ভিকি ও ক্যাটরিনা

শত জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ে করলেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় রাজস্থানের একটি ঐতিহাসিক প্রাসাদে মালা বদল করেন তারা। এরই মধ্যে ফাঁ'স হয়ে গেছে বিয়ের ছবিও।

ভিকি-ক্যাটের বিয়ের গো'পনীয়তা রক্ষার জন্য সর্বোচ্চ ব্যবস্থা নেওয়া হয়েছিল। অ'তিথিদের পর্যন্ত ক্যামেরা ব্যবহার নিষিদ্ধ রাখা হয়েছে। তবুও ফাঁ'স হয়ে গেল ছবি, দেখা গেল কেমন সাজে সেজেছেন বর ভিকি, কনে ক্যাটরিনা।

জানা গেছে, হিন্দু রীতিতেই সম্পন্ন হয়েছে ভিক্যাটের বিয়ে। বহুল আ'লোচিত এই বিয়ে স্বচক্ষে দেখেছেন তাদের পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনেরা। গত দুই দিন যথাক্রমে সংগীত ও মেহেদী অনুষ্ঠানের পর সাত পাকে ঘুরলেন তারা।

জানা গেছে, বারওয়ারা ফোর্টের শীষমহলে তৈরি রাজকী'য় মণ্ডপে অ'গ্নি সাক্ষী রেখে সাত পাকে ঘুরেছেন ভিকি ও ক্যাটরিনা। এদিন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইনে লাল লেহেঙ্গায় সেজেছেন ক্যাটরিনা। দুর্গের জানালা দিয়ে তার হাস্যোজ্বল মুখসমেত ক্যামেরাব'ন্দি করেছে পাপারাজ্জিরা।

এদিকে ভিকি-ক্যাটরিনার বিয়ের সঙ্গে সঙ্গেই ইন্টারনেটের বিভিন্ন ওয়েবসাইটে তাদের স্বামী-স্ত্রী' পদবীতে নাম যু'ক্ত হয়ে গেছে। ক্যাটরিনার স্বামী হিসেবে অন্তর্ভুক্ত হয়েছে ভিকির নাম, একইভাবে ভিকির স্ত্রী' হিসেবে দেখা যাচ্ছে ক্যাটের নাম।

ভিকি ও ক্যাটরিনার বিয়েতে এতো গো'পনীয়তা রাখার একটি কারণও রয়েছে। সেটা হলো, তাদের বিয়ের ছবি ও ভিডিও কিনে নিয়েছে আমাজন প্রাইম। ৮০ কোটি রুপিতে ভিডিওস্বত্ত্ব কিনেছে প্রতিষ্ঠানটি। শিগগিরই তারা সেটি প্রচার করবে। তাই কোনোভাবেই ভিডিও কিংবা ছবি ফাঁ'স করতে চাইছিলেন না এ দম্পতি। কিন্তু হাতের তালুতে থাকা জলের মতো ছবি ঠিকই ফসকে গেল।

Back to top button