ডিপজলের নতুন লুক ভাই'রাল

ঢাকাই সিনেমা'র মুভিলর্ডখ্যাত অ'ভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। প্রথমবারের মতো অ'ভিনয় করছেন একটি ওয়েব সিরিজে। ৭ পর্বের ওই সিরিজের নাম ‘জি'ম্মি’। নির্মাণ করছেন মনতাজুর রহমান আকবর।

শনিবার (১ জানুয়ারি) সাভা'রে ডিপজলের বাড়িতে শুরু হয়েছে এর শুটিং। ‘জি'ম্মি’তে ভিন্ন লুকে দেখা যাবে ডিপজলকে। নিজের ফেসবুক পেজে তার লুক প্রকাশ করেছেন এ অ'ভিনেতা।

ডিপজলের নতুন লুকে চোখ আ'ট'কে গেছে নেটিজেনদের। মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন অনেকে। সেলিম মিয়া নামের একজন লিখেছেন, ‘লুকিং ইয়াং’। তার নিচেরই মুহিবুল্লাহ লিখেছেন, ‘২০ বছরের যুবকের মতো লাগছে’। ঢাকাই সিনেমা'র আরেক জনপ্রিয় অ'ভিনেতা মিশা সওদাগরও মন্তব্য করেছেন ডিপজলের ছবিতে। লিখেছেন, ‘মাশাআল্লাহ খুব সুন্দর লাগছে।’

ওয়েব সিরিজে অ'ভিনয় প্রসঙ্গে ডিপজল বলেন, আমি চলচ্চিত্রের মানুষ। চলচ্চিত্রই আমা'র ধ্যান-জ্ঞান। এর বাইরে অন্যকিছু ভাবি না। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে আমাদেরও চলতে হবে। আম'রাও যে বিশ্বমানের ওয়েব সিরিজ নির্মাণ করতে পারি, তা দেখাতে চাই। এটি ওয়েব সিরিজ হলেও এতে দর্শক সিনেমা'র পুরো স্বাদ পাবেন।

একই প্রসঙ্গে নির্মাতা মনতাজুর রহমান আকবর বলেন, আম'রা চাচ্ছি, যুগের সঙ্গে তাল মেলাতে। ওটিটি প্ল্যাটফর্মে শুধু ওয়েব সিরিজ নয়, সারা বিশ্বের সিনেমা মুক্তি দেওয়া হয়। আম'রাও এর সঙ্গে শামিল হতে চাই। যে ওয়েব সিরিজটি নির্মাণ করছি, সেটি অ্যাকশন, সা'সপেন্স ও থ্রিলার ধাঁচের।

‘জি'ম্মি’ সিরিজের গল্প লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। ডিপজলের সঙ্গে এতে আরও অ'ভিনয় করবেন শহিদুজ্জামান সেলিম, বড় দা মিঠু, শিরিন শিলা, তারেক, মানতাসা মিম, মাসুম বাশার, মিলি বাশার, দিপু রায়হান প্রমুখ।

Back to top button