পরীকে রেখে বুবলীতে মাতবেন রাজ

বড়পর্দায় দেখা যাবে নতুন রসায়ন। প্রথমবারের মতো জুটি বেঁধে অ'ভিনয় করছেন শবনম বুবলী ও শরিফুল রাজ। ‘দেয়ালের দেশ’ নামে একটি ছবির মাধ্যমে তারা একসঙ্গে অ'ভিনয় করছেন।

জানা গেছে, বুবলী ও শরিফুল রাজ ইতোমধ্যে একসঙ্গে শুটিং শুরু করেছেন। সরকারি অনুদানপ্রাপ্ত এ ছবিটি পরিচালনা করছেন মিশুক মনি নামে নবীন এক নির্মাতা। যিনি এর আগে নাট'ক ও টিভিসি বানিয়েছেন।

শুক্রবার দুপুরে ‘দেয়ালের দেশ’ ছবি সংশ্লিষ্ট শিল্পীদের সঙ্গে যোগাযোগ করা হলে কেউ শুরুতে মুখ খোলেননি। তবে শরিফুল রাজ বলেন, এ ব্যাপারে পরিচালক বিস্তারিত জানাবেন। পরে পরিচালকের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি সাড়া দেননি।

সূত্র জানাচ্ছে, শিগগির বুবলী ও রাজের লুক প্রকাশের মাধ্যমে বিস্তারিত জানাবে ‘দেয়ালের দেশ’ নির্মাণের সঙ্গে সংশ্লিষ্টরা।

জানা গেছে, ২৪ মা'র্চ থেকে বুবলী-রাজ ‘দেয়ালের দেশ’ ছবির শুটিং শুরু করেন। এর মধ্যে দুদিন তারা রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতা'লে শুটিং করেছেন।

২০১৬ সালে শাকিব খানের ‘বসগিরি’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে আসেন বুবলী। পরে শাকিবের সঙ্গে একের পর এক ছবি করে আ'লোচিত হন তিনি। বুবলী বর্তমানে নিরব, রোশান, সিয়াম, সাইমন, আদরের বিপরীতে সমানতা'লে ছবি করছেন।

সেই ধারাবাহিকতায় বুবলীর নায়কদের কাতারে এবার যু'ক্ত হলেন পরীমনির সঙ্গে বিয়ে করে আলোচনায় আসা শরিফুল রাজ।

অন্যদিকে, মডেলিং থেকে ২০১৬ সালে রেদওয়ান রনির ‘আইসক্রিম’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে আসেন শরিফুল রাজ। পরে তিনি অ'ভিনয় করেন তানিম রহমান অংশুর ‘ন ডরাই’ ছবিতে। মিজানুর রহমান আরিয়ানের ওয়েব ফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’-তেও দেখা গেছে রাজকে। সর্বশেষ মুক্তি পেয়েছে রাজের ‘গুণিন’ ছবিটি। মুক্তির অ'পেক্ষায় আছে পরাণ, হাওয়া ছবিগুলো।

Back to top button