অন্তঃসত্ত্বা তাই আ'দালতে হাজিরা মওকুফ চান পরীমনি

রাজধানীর বনানী থা'নায় দায়ের হওয়া মা'দকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মা'মলায় হাজিরা দিয়েছেন ঢালিউডের আ'লোচিত নায়িকা পরীমনি।এসময় অন্তঃসত্ত্বা থাকায় মা'দক মা'মলায় ব্যক্তিগত হাজিরা মওকুফ চেয়ে আবেদন করেন তিনি । এই দিন পরীমনিসহ তিনজনের বি'রুদ্ধে এদিন সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য থাকলেও কোনো সাক্ষীই আ'দালতে উপস্থিত হননি।

পরীমনির ব্যক্তিগত আইনজীবী হাজিরা মওকুফ চেয়ে আবেদন করেছেন। আ'দালত আবেদনটি নথিভুক্ত করে এ বিষয়ে শুনানির জন্য ২ জুন ধার্য করেন। অন্যদিকে মা'মলার সাক্ষ্যগ্রহণের জন্যও একই দিন ধার্য করেন আ'দালত। গত ২৯ মা'র্চ মা'মলার সাক্ষ্য গ্রহণের জন্য দিন ধার্য ছিল। তবে পরীমনি অ'সুস্থ থাকায় আ'দালতে উপস্থিত হতে পারেননি। তার পক্ষে আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী সময়ের আবেদন করেন। এ সময় অ'পর দুই আ'সামি আ'দালতে উপস্থিত হন। এ ছাড়া আ'সামিপক্ষের আইনজীবী আপিল ডিভিশনের আবেদনের কপি আ'দালতে দাখিল করেন। এরপর ঢাকার বিশেষ জজ আ'দালত-১০-এর বিচারক নজরুল ইস'লাম সাক্ষ্যগ্রহণের ১২ মে দিন ধার্য করেন।

এর আগে ১ মা'র্চ চিত্রনায়িকা পরীমনির বি'রুদ্ধে হওয়া মা'দক মা'মলার কার্যক্রম স্থগিত করেন হাই'কোর্ট। এরপর ৮ মা'র্চ পরীমনি মা'দক মা'মলার কার্যক্রম স্থগিত করে দেওয়া হাই'কোর্টের আদেশ ছয় সপ্তাহের জন্য স্থগিত করেছেন চেম্বার জজ আ'দালত। মা'দক মা'মলা স্থগিতের বি'রুদ্ধে রাষ্ট্রপক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতে চেম্বার বিচারপতি ওবায়দুল হাসান এ আদেশ দেন। গত ৫ জানুয়ারি এ মা'মলা পরীমনিসহ তিনজনের বি'রুদ্ধে অ'ভিযোগ গঠন করেন আ'দালত। গত বছরের ৪ আগস্ট পরীমনির রাজধানীর বনানীর বাসায় অ'ভিযান চালায় র‌্যা'­ব। পরে তাকে গুলশান থা'নায় করা মা'দকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মা'মলায় গ্রে'প্তার দেখানো হয়। এ মা'মলায় তিন দফায় ৭ দিনের রি'মান্ডে ছিলেন তিনি। ২৭ দিন জে'ল খাটার পর জামিনে কারামুক্ত হয় ঢাকায় চলচ্চিত্রের আ'লোচিত এই নায়িকা

Back to top button