আমি ভাগ্যবতী, জীবন কা'টানোর জন্য উপযু'ক্ত সঙ্গী খুঁজে পেয়েছি: পরীমণি

ঢালিউডের আ'লোচিত দম্পতি রাজ-পরী। শিগগিরই মা হচ্ছেন পরী। দুই থেকে তিন হওয়ার অ'পেক্ষায় সুখের দিন কা'টাচ্ছেন তারা। সোশ্যাল মিডিয়ায় তাদের ভালোবাসার নানা মুহূর্ত ভেসে বেড়াচ্ছে। গত ২ মে কক্সবাজারে গেছেন পরীমণি ও শরিফুল রাজ। বিয়ের পর এটাই তাদের প্রথম অবকাশ যাপন। কক্সবাজার যাওয়ার পর থেকে প্রতিদিনই রোম্যান্টিক ছবি শেয়ার করছেন রাজ ও পরী। সঙ্গে জুড়ে দিচ্ছেন ভালোবাসা মাখানো শব্দমালা। বুধবার (১১ মে) দুপুর ১২টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে চারটি নতুন ছবি পোস্ট করেছেন পরীমণি। সাগরের পাশে দাঁড়িয়ে তোলা ছবিতে তাদের দু’জনের পরনে একই নকশার শার্ট। সঙ্গে রাজ পরেছেন সাদা প্যান্ট, আর পরীর পরনে হলুদ শর্টস।

ক্যাপশনে পরীমণি লিখেছেন, ‘আমি ভাগ্যবতী, জীবন কা'টানোর জন্য উপযু'ক্ত সঙ্গী খুঁজে পেয়েছি।’ দুই ঘণ্টায় পরীর সেই পোস্টে ৭৩ হাজার নেটজনতা রিয়্যাক্ট দিয়েছেন। তবে কমেন্ট বক্স বন্ধ রেখেছেন নায়িকা।

এর আগে নিজের উন্মুক্ত বেবিবাম্পসহ ছবি পোস্ট করেন পরীমণি। সেখানে দেখা যায়, সমুদ্রপাড়ে রাজ তাকে পেছন থেকে জড়িয়ে ধরে আছে। সেই পোস্টেও মন্তব্য করার উপায় নেই। কারণ, পরী কমেন্ট অ'পশন বন্ধ করে রেখেছেন। নেটজনতার বিরূপ মন্তব্য ঠেকাতেই এমন পন্থা বেছে নেন তিনি। তবে তার সেই ছবি নিয়ে নেটমাধ্যমে কম আলোচনা-সমালোচনা হয়নি। কেউ কেউ তার সাহসের প্রশংসা করলেও বেশির ভাগই কড়া সমালোচনা করেছেন।

উল্লেখ্য, গত বছরের ১৭ অক্টোবর রাজ ও পরী বিয়ে করেছেন। তবে সেটা ছিল একান্ত গো'পনে। তাই পারিবারিকভাবে গত জানুয়ারিতে ফের বিয়ে করেন তারা। এরপর জমকালো আয়োজনে বিবাহোত্তর সংবর্ধনাও হয়। বর্তমানে পরীমণি অন্তঃসত্ত্বা। কয়েকদিন আগে কক্সবাজারে বেবি বাম্পসহ ফটোশুট করেছেন পরী।

Back to top button