এ আর রহমানের সঙ্গে তিশা-ফারুকী'

বিশ্বখ্যাত অস্কারজয়ী সংগীত তারকা এ আর রহমানের সঙ্গে এক ফ্রেমে দেখা গেল অ'ভিনেত্রী নুসরাত ইম'রোজ তিশা ও তার স্বামী মোস্তফা সররায় ফারুকী'কে। তাদের সঙ্গে ছিল ফারুকী'-তিশা দম্পতির একমাত্র কন্যা ইলহাম নুসরাত ফারুকী'।

চারজনের এই ছবিটি সামাজিকমাধ্যম ফেসবুক পেজে শেয়ার করছেন তিশা। জনপ্রিয় এই অ'ভিনেত্রী জানিয়েছেন, এটি তার কাছে খুব স্পেশাল ছবি।

ছবিটি স্পেশাল হওয়ার পেছনে অবশ্য কারণও আছে। সেই কারণও জানিয়েছেন তিশা। ছবির ক্যাপশনে ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ সিনেমা'র নায়িকা লেখেন, ‘‘এই ছবিটা আমা'র কাছে স্পেশাল কারণ ইলহাম (তিশা-ফারুকী' দম্পতির মে'য়ে) যখন মায়ের গর্ভে, তখন আম'রা ওকে নানা ধরনের গান শোনাতাম। তার মধ্যে একটা গানে ও খুব বেশি নড়াচড়া করতো, একদম তা'লে তা'লে। সেটা ছিলো এ আর রহমানের সুরে ওনার মে'য়ে খাদিজার গাওয়া ‘ফারিশতো’! কালকে ফারিশতোর কম্পোজারের সঙ্গে তার দেখা হলো। ’’

বিশ্বের ম'র্যাদাপূর্ণ কান চলচ্চিত্র উৎসবের সুবাদে ফারুকী' ও তিশা ফ্রান্সের কান শহরে অবস্থান করছেন। সাগর পাড়ের এই শহরেই এ আর রহমানের সঙ্গে দেখা হয় তাদের।

কান চলচ্চিত্র উৎসবের ৭৫ তম আসরে মা'র্শে দ্যু ফিল্ম বাণিজ্যিক শাখায় প্রকাশ পেয়েছে তিশা অ'ভিনীত সিনেমা ‘মুজিব: একটি জাতির রূপকার’-এর ট্রেলার। সেখানে হাজির হতেই এই সফর তিশার। তার সঙ্গে চার মাসের মে'য়ে ইলহাম থাকায় তার দেখাশোনার জন্য অ'ভিনেত্রী স্বামী ফারুকী'ও সেখানে গেছেন।

প্রসঙ্গত, মুক্তির অ'পেক্ষায় থাকা ফারুকী' নির্মিত সিনেমা ‘নো ল্যান্ডস ম্যান’ এর অন্যতম প্রযোজক এ আর রহমান। এতে জুটি বেঁধে অ'ভিনয় করছেন বলিউড অ'ভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী' ও অস্ট্রেলিয়ান অ'ভিনেত্রী মিচেল মেগান। এছাড়াও সিনেমাতে দেখা যাবে বাংলাদেশের সংগীতশিল্পী ও অ'ভিনেতা তাহসান খানকে।

Back to top button