মেসির নামটা বললেই আমা'র বুকের মধ্যে একটা গোল হয়ে যায়

আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিকে নিয়ে বিশ্বজুড়েই রয়েছে ভক্তদের উন্মাদনা। তার ভক্ত তালিকায় রয়েছে বাংলাদেশেরও লাখো, কোটি মানুষের নাম। প্রিয় তারকাকে ভালোবেসে নানা কা'ণ্ডই ঘটাতে দেখা যায় ভক্তদের।

এসকল ভক্তদেরই একজন ঢাকাই সিনেমা'র আ'লোচিত নায়িকা পরীমণি। পরীর মেসিপ্রীতির ঘটনা নতুন নয়। আর্জেন্টাইন তারকাকে ভালোবেসে নানা পাগলামিই করতে দেখা যায় এই নায়িকাকে। বুধবার রাতে পোল্যান্ডের বিপক্ষে আর্জেন্টিনার জয়ের পরও তেমনি কিছুর দেখা মিললো।

কাতার বিশ্বকাপে ‘সি’ গ্রুপের চ্যাম্পিয়ন হয়েই নকআউট পর্বের টিকিট নিশ্চিত করল লিওনেল মেসির আর্জেন্টিনা। গুরুত্বপূর্ণ এই ম্যাচে ম্যাক অ্যালিস্টার ও হুলিয়ান আলভা'রেজের গোলে পোল্যান্ডকে ২-০ গোলে হারায় লিওনেল স্কালোনির দল। প্রিয় দলের জয়ে উল্লাসে ফেটে পড়েন সম'র্থকরা। নকআউট পর্বের টিকিট নিশ্চিতের সঙ্গে সঙ্গেই সোশাল মিডিয়ায় পরী লিখলেন, ‘কমেন্ট্রি বক্সে মেসির নামটা বললেই আমা'র বুকের মধ্যে একটা গোল হয়ে যায়!’ কয়েক মিনিটেই তার সেই পোস্টে হাজারো রিঅ্যাক্ঠ হয়। মন্তব্যের ঘর বন্ধ থাকায় নেটিজেনরা মন্তব্য করতে পারেননি। তবে পরীর স্ট্যাটাসটি শতাধিক নেটিজেন শেয়ার করেন।

এর আগে সৌদির বিপক্ষে প্রথম ম্যাচ হারায় মন খা'রাপ হয়েছিল পরীর। কিন্তু শনিবার রাতে মেক্সিকোর বিপক্ষে জয়ের পর এই নায়িকার চোখের ঘুম নাকি কেড়ে নিয়েছেন মেসি। ফেসবুকে পোস্টে এমনটাই জানিয়েছেন তিনি। মেক্সিকোকে হা'রানোর উল্লাস শুরু হয় মেসির দেয়া গোলের মাধ্যমে। জয়ের উল্লাসে শামিল হয়েছেন পরী। তাই তো রোববার ভোরে তিনি তার ফেসবুক অ্যাকাউন্টে লিখেছেন, ‘আল্লাহ রে আমা'র ঘুম আসতেছে না! মেসি গো মেসি! আমা'র দুই চোক্ষে শুধুই মেসিইইইইইইই…’

Back to top button