ভ'য়াবহ দুর্ঘ'টনায় হাসপাতা'লে ঋষভ পান্ত, প্রার্থনায় উর্বশী

সড়ক দুর্ঘ'টনায় গুরুতর আ'হত ভা'রতীয় ক্রিকেট দলের উইকেট'কিপার-ব্যাটসম্যান ঋষভ পন্ত। অল্পের জন্য প্রা'ণে বেঁচেছেন ঋষভ। শুক্রবার ভোরে দিল্লি থেকে বাড়ি ফেরবার পথে হরিদ্বারের মাংলাউরের কাছে একটি ডিভাইডারে ধাক্কা মা'রে পন্তের বিএমডব্লিউ গাড়ি।

মুহূর্তের মধ্যেই দাউদাউ করে জ্বলে উঠে ঋষভের গাড়ি। কোনওক্রমে প্রা'ণে বেঁচে যান তারকা ক্রিকেটার। এই ঘটনায় উদ্বিগ্ন ঋষভ ভক্তরা। এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়েছেন তার প্রে'মিকা খ্যাত বলিউড অ'ভিনেত্রী উর্বশী রাউতেলা।

গত কয়েক মাস ধরেই চর্চায় উর্বশী-ঋষভের স'ম্পর্ক। নায়িকার জীবনের মিস্ট্রিম্যান ‘আরপি’ কে? সেই র'হস্য আজও জানা নেই। ২০১৮-১৯ সাল নাগাদ উর্বশী-ঋষভের প্রে'মের চর্চা মা'থাচাড়া দিয়েছিল, তারপর অনেক জল বয়ে গিয়েছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের সময়ও অস্ট্রেলিয়া উড়ে গিয়েছিলেন উর্বশী, তাও আবার ‘ভালোবাসার টানে’। সেই নিয়ে কম প্রশ্ন উঠেনি।

শুক্রবার ঋষভের অ্যাক্সিডেন্টের পর সবার মনে প্রশ্ন উর্বশী কোথায়? তিনি কি ছুটে গেলেন ঋষভের খোঁজ নিতে? নাকি খবর নিলেন? উত্তর অবশেষে মিলল। বেলা গড়াতেই সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট নায়িকার। সাদা পোশাকে নিজের একটি ছবি পোস্ট করে উর্বশী লেখেন- ‘প্রার্থনা করছি।’ সঙ্গে আবার সাদা পায়রা এবং সাদা হৃদয়ের ইমোজি জুড়ে দেন। সাদা শান্তির প্রতীক এ কথা তো সকলের জানা। এই পোস্টের মাধ্যমেই কি ঋষভের সুস্থ হয়ে ওঠার প্রার্থনায় উর্বশী? অন্তত তেমনটাই ইঙ্গিত মিলছে।

প্রসঙ্গত, মাস কয়েক আগে এক সাক্ষাৎকারে প্রাক্তন প্রে'মিকের প্রসঙ্গ তোলেন উর্বশী। সেখানে ‘সনম রে’ নায়িকা বলেন, নয়া দিল্লিতে তাঁর এক ‘চাহনেওয়ালা’ হোটেলের লবিতে ঘণ্টার পর ঘণ্টা অ'পেক্ষা করেছিলেন। পুরো নামটি প্রকাশ্যে না আনলেও ঘটনাটি বর্ণনা করতে গিয়ে সেই ব্যক্তিকে ‘আরপি’ বলে সম্বোধন করেন উর্বশী রাউতেলা। ঋষভকে ইঙ্গিত করেই এই কথা বলেছেন নায়িকা, তেমনটাই ধারণা হয় সবার। এরপর একে-অ'পরের নাম না নিয়েই দুই তারকা সোশ্যাল মিডিয়ায় দিতে থাকেন ইঙ্গিতপূর্ণ বার্তা। তবে প্রকাশ্যে নিজেদের স'ম্পর্ক নিয়ে আজ পর্যন্ত একটা শব্দও খরচ করেননি দুজনে।

Back to top button