পরীর বিছানার ছবি দেখে ভ'য় পাচ্ছেন অ'ভিনেত্রীরা

নতুন বছরের শুরুতেই সবাইকে দুশ্চিন্তায় ফেলেছেন ঢাকাই সিনেমা'র চিত্রনায়িকা পরীমণি। সামাজিক যোগাযোগ মাধ্যমে রোববার ভোরেই দুইটি ছবি প্রকাশ করেছেন তিনি। যেই ছবি দুইটিকে ঘিরে তৈরি হয়েছে উৎকন্ঠা-আতঙ্ক।

শুক্রবার দিবাগত রাত ১২টা ৪০ মিনিটের স্বামী শরিফুল রাজের সঙ্গে সংসার জীবনের ইতি টানার কথা জানিয়েছিলেন এ নায়িকা। শিগগিরই তাকে ডিভোর্স লেটার পাঠাবেন বলেও জানিয়েছিলেন তিনি।

তারপর শনিবার রাতে পরীমণি জানান, অ'ভিমান ভুলে রাজের কাছে ফিরেছেন। কিন্তু এর কায়েকঘণ্টা পর মধ্যরাতে ফেসবুকে দুইটি ছবি প্রকাশ করেন পরী। যেখানে বিছানা ও কোলবালিশে র’ক্ত লেগে থাকতে দেখা গেছে। কেনো র’ক্ত লেগে আছে সেটা না বললেও ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘হ্যাপি নিউ ইয়ার। আগামীকাল সংবাদ সম্মেলন, লোডিং…।’

পরীর সেই ছবি দেখেই ভ'য়ে আঁতকে উঠছে তার সহকর্মী-শুভাকাঙ্খীরা। সকলেই জানতে চাচ্ছেন কি হয়েছে? পরী ঠিক আছে কিনা। কিন্তু নায়িকা তাদের কারো মন্তব্যরই জবাব দেননি।

পরীর ছবির মন্তব্যঘরে চিত্রনায়িকা কেয়া লিখেছেন, সাবধানে থেকো। অ'পর এক নায়িকা নিশাত নাওয়ার সালওয়া পরীর এমন ছবিতে বেশ আশ্চর্য হয়েছেন। তিনিও জানতে চেয়েছেন কি হয়েছে? সেইসঙ্গে পরীকে সাবধানে থাকতে বলেছেন।তরুণ প্রজন্মের অ'ভিনেত্রী জাহারা মিতু লিখেছেন, ইয়া আল্লাহ…দয়কারে নিজের খেয়াল রাখো আপু। শক্ত এবং শান্ত থেকো। অ'ভিনেত্রী এলিনা শাম্মী লিখেছেন, শক্ত হও পরী। আল্লাহ তোমা'র মঙ্গল করুক।

এছাড়াও মিডিয়ার সঙ্গে সম্পৃক্ত সকলকেই পরীর ছবির নিচে খুব দুশ্চিন্তা প্রকাশ করতে দেখা গেছে। সকলেই জানতে চেয়েছে এই দুই ছবির কারণ কি? কি ঘটেছে? পরীর শুভাকাঙ্খীরা মন্তব্যঘরে নায়িকাকে সাবধানে থাকার পরাম'র্শ দিয়েছেন।

এর আগে শুক্রবার দিবাগত রাতে পরীমণি ফেসবুকে স্ট্যাটাস দেন, ‘হ্যাপি থার্টি ফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমা'র জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অ'সুস্থ স'ম্পর্ক থেকে।’

Back to top button