এই বয়সেই মে'য়ের কাজ দেখে আমা'র চোখ ভিজে আসছে: ফারুকী'

চলতি বছরের শুরুতেই (৫ জানুয়ারি) বাবা-মা হয়েছেন তারকা দম্পতি মোস্তফা সরয়ার ফারুকী' ও নুসরাত ইম'রোজ তিশা। দুই থেকে তিন হয়ে তাদের আনন্দের সীমা নেই। একমাত্র মে'য়ে ইলহাম নুসরাত ফারুকী'র জন্মের পর তাকে ঘিরেই মেতে আছেন এই দম্পতি।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই মে'য়ের ছবি পোস্ট করেন ফারুকী'। বিভিন্ন সময় তৃপ্ত পিতৃত্বের কথাও লিখে জানান তিনি। শুক্রবার (৩০ ডিসেম্বর) রাতে মে'য়েকে নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন নির্মাতা। যেখানে তিনি বাবা হিসেবে প্রশান্তির অনুভূতি তুলে ধরেছেন।

ফারুকী' লিখেছেন, আমা'র মেয়েটার বয়স মাত্র এগারো মাস। এই বয়সেই আজকে সে যে কাজটা করলো তাতে আমা'র চোখ ভিজে আসছে।

ঘটনার বর্ণনা দিয়ে তিনি লেখেন, একটু ক্লান্ত লাগাতে একজনকে দিয়ে পা মাসাজ করাচ্ছিলাম। হঠাৎ তার (ইলহাম) চোখে এটা পড়া মাত্রই সে চি'ৎকার করতে থাকে। আমি প্রথমে বুঝি নাই, কেনো এটা করছে সে। তারপর সে হামাগুড়ি দিয়ে যে মাসাজ করছে তার কাছে গেলো। গিয়ে তাকে বকা দিতে থাকলো। আমি বুঝতে পারলাম, সে ভাবছে তার বাবাকে বোধ হয় আ'ঘাত করছে লোকটা। আমি তাকে মাসাজ বন্ধ করতে বললাম। সে হাত সরিয়ে নেওয়ার পরই ইলহাম শান্ত হয়ে আমা'র কাছে এসে বসলো। আমি ওকে জড়িয়ে ধরে বললাম, মা, তুমি এভাবেই কি বাবাকে প্রটেক্ট করবা? লাইফ ইজ বিউটিফুল।

সেই পোস্টে ইলহামের একটি ছবিও যু'ক্ত করেছেন ফারুকী'। সেই মুহূর্তের জানান দিয়ে নির্মাতা লিখেছেন, এই ছবিটা মাসাজ থামানোর পর তার (ইলহাম) বিজয়ী ভঙ্গির।

উল্লেখ্য, ২০১০ সালে ১৬ জুলাই ভালোবেসে বিয়ে করেন মোস্তফা সরয়ার ফারুকী' ও নুসরাত ইম'রোজ তিশা। তাদের ১১ বছরের সংসার জীবনে প্রথম সন্তান ইলহাম নুসরাত ফারুকী'। চলতি বছরের ৫ জানুয়ারি রাত ৮টা ২৭ মিনিটে রাজধানীয় একটি হাসপাতা'লে কন্যা সন্তানের জন্ম দেন তিশা।

Back to top button