আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে যা বললেন মাহি

আলোচনায় থাকলেও আওয়ামী লীগের পক্ষ থেকে উপনির্বাচনে মনোনয়ন পাননি চিত্রনায়িকা মাহিয়া মাহি। চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসন থেকে তাকে মনোনয়ন না দিয়ে ওই আসনে জিয়াউর রহমানকে মনোনয়ন দিয়েছে দলটি।

রবিবার (১ জানুয়ারি) সন্ধ্যায় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় নেওয়া হয়। এদিন সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে উপনির্বাচনে প্রার্থী চূড়ান্তের বিষয়টি জানানো হয়।

এদিকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর নাম ঘোষণার পর নিজ ফেসবুক আইডি থেকে লাইভে এসে নৌকার পক্ষে কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন মাহিয়া মাহি। এছাড়াও মুহা. জিয়াউর রহমানকে অ'ভিনন্দন জানান তিনি। চিত্রনায়িকা বলেন, আগামী ১ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়া হয়েছে মুহা. জিয়াউর রহমানকে। তার জন্য অনেক অনেক শুভ কামনা রইল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের জন্য যে সিধান্ত নেবেন, তা দলের জন্য সর্বোচ্চ ভালোর জন্য নেবেন। এই বিশ্বা'স আমা'র আগে থেকেই ছিল এবং এখনো আছে।

মাহি আরও বলেন, প্রধানমন্ত্রী যেই ব্যক্তিকে পছন্দ করেছেন, তিনিই চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য বেস্ট হবেন। তার পক্ষে ও নৌকার পক্ষে আমি মাঠে কাজ করব। আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচনে নৌকা প্রতীক ৫০ হাজার ভোটে জয়লাভ করবে এবং চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আবারও নৌকার বিজয় হবে। চাঁপাইনবাবগঞ্জের সকল জনগণকে বলব, নৌকার পক্ষে কাজ করার জন্য। তিনি বলেন, যারা যারা দলের মনোনয়ন কিনেছিলেন, তাদেরকে বলব- চলেন আম'রা সবাই একসাথে নৌকার পক্ষে কাজ করি, নৌকাকে জয়যু'ক্ত করি এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন উপহার দেই।

Back to top button