পরীর র'ক্তমাখা বিছানা দেখে নেটিজেনদের প্রতিক্রিয়া

ভালোবেসে ঘর বাঁধেন ঢাকাই সিনেমা'র তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমণি। বছর ঘুরতে না ঘুরতেই তাদের সেই ভালোবাসায় ভাটা পড়েছে। ইতোমধ্যে বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছেন নায়িকা।

বছরের শেষ দিনে ফেসবুক স্ট্যাটাসে পরী লিখেছেন, আমি রাজকে আমা'র জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অ'সুস্থ স'ম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।

পরীর সেই স্ট্যাটাসের পরই আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে তার দাম্পত্য। সেই আলোচনায় বাড়তি মাত্রা যোগ করেছে পরীর আরেকটি পোস্ট। যেখানে তিনি র'ক্তমাখা বিছানার চাদর ও বালিশের চিত্র তুলে ধরেছেন। ক্যাপশনে লিখেছেন, হ্যাপি নিউ ইয়ার। আগামীকাল সংবাদ সম্মেলন, লোডিং।

পরীর সেই পোস্টটিতে হু'মড়ি খেয়ে পড়েছেন নেটিজেনরা। কী' হয়েছে- সেটি জানতে সবাই উদগ্রীব।অ'ভিনেত্রী জাহারা মিতু লিখেছেন, ইয়া আল্লাহ্‌, নিজের যত্ন নাও আপু। শক্ত থাকো এবং শান্ত হও।একজন লিখেছেন, খুবই দুঃখজনক এবং ম'র্মা'ন্তিক।

আরেকজন লিখেছেন, আল্লাহ! কি সাংঘাতিক। আল্লাহ তোমা'র সহায় হোন।অন্যজন লিখেছেন, র'ক্ত! সাবধানে থেকো বোন। তোমা'র জন্য দোয়া।আরও একজন লেখেন, মহান আল্লাহ তোমাকে শক্তি দিন। তোমা'র জীবনে সুখ, স্বস্তি ফিরে আসুক।আরেকজন লেখেন, নতুন বছরে তোমা'র জীবনটা যেন সুন্দর হয়, সেটাই দোয়া রইল।

অন্যজন লেখেন, জীবনে এর থেকেও অনেক কঠিন পরিস্থিতি আপনি ঠান্ডা মা'থায় পার করেছেন। এটাও তেমন একটা পরিস্থিতি, এটাতেও ভেঙে পড়বেন না। আপনি একজনই। আপনার ব্যক্তিত্ব দেখেই আমি এবং আম'রা আপনার ভক্ত। সবসময় আপনার সঙ্গে আছি।

Back to top button