পরী আমা'র সন্তানের মা, সে কারণে চুপচাপ আছি: রাজ

দাম্পত্য জীবন নিয়ে সবসময়ই সরব ছিলেন চিত্রনায়িকা পরীমনি। বছরের একবারে শেষ মুহুর্তে ফেসবুকে দিয়েছেন বিচ্ছেদের খবর। সর্বশেষ রবিবার বিকেলে এ বিষয়ে বিস্তারিত জানিয়েছেন এই নায়িকা।

অ'ভিযোগও তুলেছেন বিস্তর। তবে বিচ্ছেদ প্রসঙ্গে শুরু থেকেই নিশ্চুপ ছিলেন পরীর দাম্পত্য সঙ্গী ও চিত্রনায়ক শরিফুল রাজ। তবে বিচ্ছেদ নিয়ে পরীর বিস্তারিত কারণ ব্যাখ্যার একদিন পর এবার মুখ খুললেন রাজ। রাজ জানান,‘আমি তাকে সম্মান করি। আমা'র সন্তানের মা সে। সে কারণে চুপচাপ আছি।

’তবে পরবর্তী করণীয় স'ম্পর্কেও আভাস দিয়েছেন এই অ'ভিনেতা । সেই সঙ্গে পরীর অ'ভিযোগের প্রেক্ষিতেও দিলেন জবাব। ফেসবুক স্ট্যাটাসে পরী জানিয়েছিলেন, রাজকে তার জীবন থেকে ছুটি দিয়েছেন! সোমবার এ বিষয়ে রাজ বললেন,‘আমি সরকারি চাকরি করি না। আমাকে ছুটি দেওয়ার কিছু নেই।’ শিগগির আইনজীবীর সঙ্গে বসে পরবর্তী করণীয় ঠিক করবেন জানিয়ে রাজ বলেন,‘আম'রা দ্রুতই আইনজীবীর সঙ্গে বসব। বসে যত দ্রুত সম্ভব অফিশিয়ালি সিদ্ধান্ত নিবো। সন্তান কার কাছে থাকবে এ ব্যাপারে যে আইনি পরাম'র্শ দেবে সেটাই মেনে নেব।’

এই অ'ভিনেতা আরো জানান,‘আমি অনেক সহ্য করেছি। খুব ক্লান্ত লাগছে এসব দেখতে। ঘরের মধ্যে কিছু হবে আর সেটা ফেসবুকে চলে যাবে এটা নিয়মিত হতে পারে না! আমা'র তো বাইরে কাজ করতে হয়। এভাবে চলতে থাকলে জীবন চালানো অসম্ভব।’ সবকিছু নিয়ে বির'ক্ত রাজ আরও বলেন,‘আমি তাকে সম্মান করি। আমা'র সন্তানের মা সে। সে কারণে চুপচাপ আছি।

পরীর প্রতি ভালোবাসা আছে বলেই কিছু বলতে চাই না। আমি একজন অ'ভিনয়শিল্পী অ'ভিনয়ের বাইরে এসব নিয়ে কেন চিন্তা করতে হবে।’ এসময় হতাশা প্রকাশ করে রাজ বলেন,‘আমা'র বেডরুমে কী' হয় তা সবার জানার কথা নয়। কিন্তু এখন আমা'র বেডরুম ‘ট'ক অব দ্য টাউন’-এ পরিণত হয়েছে। আমা'র বেডরুম নিয়ে সবাই মজা নিচ্ছে। এটা হতে পারে না।’

Back to top button