সংসার ভাঙনের মধ্যেই সুখবর দিলেন পরী

ঢাকাই সিনেমা'র জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি ২০২২ সালের শেষ মুহূর্তে এসে সংসার ভাঙনের ইঙ্গিত দিয়েছিলেন। অথচ ওই বছরের শুরুর দিকেই অ'ভিনেতা শরিফুল রাজকে বিয়ের কথা জানিয়ে তারকা ও শুভাকাঙ্ক্ষীমহলে ‘হ্যাপি কাপল’ উপাধি পেয়েছিলেন এই তারকা জুটি। মাঝে সংসারজীবনে কোলজুড়ে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্ম'দ রাজ্য।

সবাই জানতেন একমাত্র ছে'লেকে নিয়ে ভালোই সুখের দিন যাচ্ছিল তাদের। কিন্তু বছরের শেষ মুহূর্তে এসে এই অ'ভিনেত্রী হঠাৎ করেই সংসার ভাঙার ইঙ্গিত দেবেন, তা কল্পনায়ও ছিল না কারো। গত ৩১ ডিসেম্বর (২০২২ ইং) ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে এক স্ট্যাটাসে পরীমণি বলেন, ‘হ্যাপি থার্টি ফার্স্ট এভরিওয়ান। আমি আজ রাজকে আমা'র জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অ'সুস্থ স'ম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।’

পরবর্তীতে ১ জানুয়ারি বছরের প্রথম দিনই ফেসবুকে র'ক্তাক্ত দাগের বিছানার ছবি পোস্ট করেন। যা নিয়ে হইচই পড়ে যায় দেশের বিনোদন ইন্ডাস্ট্রিতে। সংসার ভাঙার গুঞ্জন আরও জো'রালো হয়। একই দিন অন্য স্ট্যাটাসে পরী তার ওপর গায়ে হাত তোলার মতো অ'ভিযোগও করেন স্বামী রাজের বি'রুদ্ধে।

তবে চিত্রনায়িকা পরীমণি সংসার ভাঙার জো'রালো ইঙ্গিতের মধ্যেই এবার শুভাকাঙ্ক্ষীদের দিলেন সুখবর। ‘সারেং ছাড়া জাহাজ চলে’ গানটি মুক্তি পাওয়ার কথা জানালেন তিনি। সোমবার (২ জানুয়ারি) ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে গানটির একটি পোস্টার শেয়ার করেন পরী। সেখানে ক্যাপশনে লেখেন, ‘আসছে।’

এর আগে, মঙ্গলবার (৩ জানুয়ারি) সিয়াম-পরী অ'ভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমা'র ‘সারেং ছাড়া জাহাজ চলে’ গানটি বঙ্গ বিডির ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে। গানটিতে কণ্ঠ দিয়েছেন বাউল শফি মন্ডল। কথা লিখেছেন গত বছর প্রয়াত পু'লিশ সুপার ও গীতিকার দেওয়ান লালন আহমেদ এবং সুর ও সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

Back to top button