পরীর সঙ্গে স'ম্পর্ক টিকবে কি না, জানালেন রাজ

ট'ক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণির দাম্পত্য। তারা কি নিজেদের ঝামেলা মিটিয়ে আবারও এক ছাদের নিচে থাকবেন নাকি বিচ্ছেদের পথে হাঁটবেন, সেটি জানতে মুখিয়ে আছেন অনুরাগীরা।

গত কয়েক দিন ধরে সোশ্যাল মিডিয়ায় পরী একের পর এক পোস্ট দিয়ে রাজকে কাঠগড়ায় দাঁড় করালেও বিষয়টি নিয়ে নিশ্চুপ থেকেছেন তিনি। তবে তাদের স'ম্পর্ক যে আর টিকছে না, সেটি স্পষ্ট করেছেন এ অ'ভিনেতা।

পরীর সঙ্গে স'ম্পর্ক জোড়া লাগবে কি না, এমন প্রশ্নে রাজ বলেন, ‘না, আর হবে না।’তিনি আরও বলেন, ‘পরীর যা মন চায় করুক। তাকে আ'ট'কাতে চাই না। তার সবকিছু বলার ও করার অধিকার আছে। আমি চুপচাপ আছি। আমা'র একা থাকা দরকার।’স্পষ্ট করে নায়ক বলেন, ‘আমি কোনো ভুল করিনি। এ ব্যাপারে পরে কথা বলব।’

অন্যদিকে পরীর ভাষ্য, আমাদের এই স'ম্পর্ক এতদিন আমা'র এফোর্টে টিকে ছিল। কিন্তু বারবার গায়ে হাত তোলার পর্যায়ে পৌঁছালে কোনো স'ম্পর্কই আর স'ম্পর্ক থাকে না। স্রেফ বিষ্ঠা হয়ে যায়। একটা অ'সুস্থ স'ম্পর্ক এত কাছে থেকে দেখে রাজ্য বড় হতে পারে না। তাই আমি রাজ্য এবং রাজের মঙ্গলের জন্যই আলাদা হয়ে গেলাম।

আক্ষেপ করে তিনি বলেন, রাজ্য তার বাবা-মাকে একসঙ্গে নিয়ে বড় হতে পারল না, এর থেকে ক'ষ্টের আর কি হতে পারে আমা'র কাছে!

প্রসঙ্গত, ভালোবেসে ঘর বেঁধেছিলেন রাজ-পরী। তবে বছর ঘুরতে না ঘুরতেই তাদের ভালোবাসায় ভাটা পড়ে। গত বছরের শেষ দিনে বিচ্ছেদের ইঙ্গিত দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন পরীমণি। এরপর নতুন বছরের প্রথম প্রহরেই র'ক্তমাখা বিছানার ছবি দিয়ে সংবাদ সম্মেলন করার কথা জানান। পরবর্তীতে আরেকটি স্ট্যাটাসে রাজের বি'রুদ্ধে শারীরিক নি'র্যাতনের অ'ভিযোগ তোলেন তিনি।

Back to top button