কাদের গডফাদার ইঙ্গিত করলেন রাজ?

ঢালিউদের আ'লোচিত তারকা দম্পতি পরীমণি-শরিফুল রাজ। বর্তমানে তাদের স'ম্পর্কে ব্যাপক টানাপড়েন চলছে। রীতিমতো ট'ক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে তাদের দাম্পত্য। তারা কি নিজেদের ঝামেলা মিটিয়ে আবারও এক ছাদের নিচে থাকবেন নাকি বিচ্ছেদের পথে হাঁটবেন, সেটি জানতে মুখিয়ে রয়েছে তাদের ভক্ত-অনুরাগীরা।

গত কয়েক দিন ধরে সোশ্যাল মিডিয়ায় পরী একের পর এক পোস্ট দিয়ে রাজকে কাঠগড়ায় দাঁড় করালেও বিষয়টি নিয়ে নিশ্চুপ থেকেছেন তিনি। তবে তাদের স'ম্পর্ক যে আর টিকছে না, সেটি স্পষ্ট করেছেন এ অ'ভিনেতা। এক বছরের ব্যবধানে প্রে'ম, বিয়ে সন্তান এবং বিচ্ছেদও দেখে ফেলেছেন তারা। বাকি আছে শুধু বিচ্ছেদের আনুষ্ঠানিকতা।

এতদিন নিজেদের স'ম্পর্কের টানাপড়েন নিয়ে নিরব ভূমিকা পালন করেছিলেন রাজ। তবে সম্প্রতি নিরবতা ভেঙে মুখ খুলেছেন এই অ'ভিনেতা।

মঙ্গলবার (৩ জানুয়ারি) ভোর ৪টা ৪৮ মিনিটের দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে একটি পোস্ট দিয়েছেন রাজ। তিনি ওই পোস্টে লিখেছেন, হ্যালো গডফাদারস অ্যান্ড গং। আই ওয়ান্ট টু নো ইউ গাইজ। আই লিভ ইন ঢাকা, আই উড লাভ টু চিয়ার্স।

পোস্টটি দেখে রাজ হু'মকি পেয়েছেন বা পাচ্ছেন বলে মনে করেছেন অনেকে। তার জবাবেই হয়ত এসব কথা লিখেছেন তিনি। সেই সঙ্গে সেই উড়ো হু'মকিদাতাদের সরাসরি দেখেও নিতে চেয়েছেন ‘পরাণ’ খ্যাত এই অ'ভিনেতা।

প্রসঙ্গত, ভালোবেসে ঘর বেঁধেছিলেন ঢাকাই সিনেমা'র তারকা দম্পতি রাজ-পরী। গত বছরের শেষ দিনে বিচ্ছেদের ইঙ্গিত দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন পরীমণি। এরপর নতুন বছরের প্রথম প্রহরেই র'ক্তমাখা বিছানার ছবি দিয়ে সংবাদ সম্মেলন করার কথা জানান। পরবর্তীতে আরেকটি স্ট্যাটাসে রাজের বি'রুদ্ধে শারীরিক নি'র্যাতনের অ'ভিযোগ তোলেন।

Back to top button