অ'পুর সন্তানকে নিয়ে বুবলীর বি'স্ফো'রক মন্তব্য (ভিডিও)

সম্প্রতি জন্ম'দিন উপলক্ষে শাকিব ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন, এমনটিই জানান বুবলী। এই উপহার দেওয়ার খবরকে কেন্দ্র করে তাকে খোঁচা দেন অ'পু বিশ্বা'স। সামাজিক যোগাযোগমাধ্যমে যখন চলে এই নিয়ে খোঁচাখুঁচি,

তাখন বুবলী এ বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করার ইচ্ছা প্রকাশ করেও পরবর্তীতে তা আর করেননি। অবশেষে নিজে থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে রোববার (৪ ডিসেম্বর) দীর্ঘ এক ভিডিও আপলোড করে সবকিছু পরিষ্কার করে বলেন তিনি। সেই ভিডিওর ক্যাপশনে লেখেন, ‘আমা'র কিছু কথা।’

সেখানে শাকিবের সঙ্গে প্রে'ম-বিয়ে-সন্তান এবং শাকিব-অ'পু-জয়কে নিয়েও নানান কথা বলেন। জানান, চতুর্থবার বাধ্য হয়ে সন্তান নিয়েছিলেন অ'পু বিশ্বা'স।

ভিডিওতে অ'পু বিশ্বা'সের গর্ভপাত প্রসঙ্গে বুবলী বলেন, “আপনারা অনেকেই জানেন, শাকিব খানের কথা অনুযায়ী অ'পু বিশ্বা'সকে তিনবার অ্যাবর্শন করতে হয়েছিল। চতুর্থবার বাধ্য হয়েই তিনি সন্তান নিয়েছিলেন। এইসব ঘটনায় তো আমি নেই।”

তিনি আরও বলেন, “তখন সিনেমাতেই আমা'র অস্তিত্ব নেই। কেন আমাকে দোষারোপ করা হলো যে, আমা'র কারণে কারও সংসার ভেঙেছে? আমা'র কারণে কারও সংসার, স'ম্পর্ক ভাঙেনি। আমি স্পষ্ট করে দর্শকের উদ্দেশে বলতে চাই।”

প্রসঙ্গত, ২০১৮ সালের ২০ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হন শাকিব-বুবলী। ২০২০ সালের ২১ মা'র্চ তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান শেহ'জাদ খান বীর। এ বছরের ৩০ সেপ্টেম্বর ছে'লের ছবি পোস্ট করে সন্তান জন্মের খবর জানান তারা।


Copy

Back to top button