আমি সরকারি চাকরি করি না, আমাকে ছুটি দেওয়ার কিছু নেই: রাজ

দেশের আ'লোচিত অ'ভিনেত্রী পরীমনির সঙ্গে বিচ্ছেদের বিষয়ে মুখ খুলেছেন শরীফুল রাজ। তিনি বলেছেন, আমি সরকারি চাকরি করি না। আমাকে ছুটি দেওয়ার কিছু নেই। আজ সোমবার সন্ধ্যায় শরীফুল রাজ বলেন, ‘আমি সরকারি চাকরি করি না। আমাকে ছুটি দেওয়ার কিছু নেই। আম'রা দ্রুতই আইনজীবীর সঙ্গে বসব। বসে যত দ্রুত সম্ভব অফিশিয়ালি ফয়সালা করব।

তিনি বলেন, ‘সন্তান কার কাছে থাকবে এ ব্যাপারে যে আইনি পরাম'র্শ দেবে সেটাই মেনে নেব। আমি অনেক সহ্য করেছি। খুব ক্লান্ত লাগছে এসব দেখতে। ঘরের মধ্যে কিছু হবে আর সেটা ফেসবুকে চলে যাবে এটা নিয়মিত হতে পারে না? আমা'র তো বাইরে কাজ করতে হয়। এভাবে চলতে থাকলে জীবন চালানো অসম্ভব।’

তিনি আরও বলেন, ‘আমি তাকে সম্মান করি। আমা'র সন্তানের মা সে। সে কারণে চুপচাপ আছি। পরীর প্রতি ভালোবাসা আছে বলেই কিছু বলতে চাই না। আমি একজন অ'ভিনয়শিল্পী অ'ভিনয়ের বাইরে এসব নিয়ে কেন চিন্তা করতে হবে।’ এর আগে গত শুক্রবার দিবাগত রাতে নিজের ফেসবুক আইডিতে রাজের সঙ্গে বিচ্ছেদের ইঙ্গিত দিয়ে একটি স্ট্যাটাস দেন পরীমনি।

গতকাল রবিবার আরেকটি ফেসবুক স্ট্যাটাসে রাজের বি'রুদ্ধে নি'র্যাতনের অ'ভিযোগও করেছেন তিনি। ফেসবুকে পরীমনির পোস্ট করা ছবি ও স্ট্যাটাস প্রসঙ্গে রাজ বলেন, ‘আমা'র বেডরুমে কী' হয় তা সবার জানার কথা নয়। কিন্তু এখন আমা'র বেডরুম ‘ট'ক অব টাউনে’ পরিণত হয়েছে। আমা'র বেডরুম নিয়ে সবাই মজা নিচ্ছে।’

তবে, ফেসবুকে তার বি'রুদ্ধে পরীমনি গায়ে হাত তোলার মতো গুরুতর অ'ভিযোগ করলেও সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিয়ে কোনো প্রতিক্রিয়া দেখাননি রাজ। তিনি সন্তানের সঙ্গে ছবি দিয়ে ভক্তদের নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন।

Back to top button