শিক্ষার্থী মিমের মৃ'ত্যুর কারণ জানালো পু'লিশ

রাজধানী ঢাকার খিলক্ষেত ফ্লাইওভা'রে কাভা'র্ড ভ্যানের ধাক্কাতেই নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাইশা মমতাজ মিম নি'হত হয়েছেন বলে জানিয়েছে পু'লিশ। শুক্রবার (১ এপ্রিল) বিকেলে ঢাকা মহানগর পু'লিশের গুলশান বিভাগের উপপু'লিশ কমিশনার (ডিসি) মো. আসাদুজ্জামান এ কথা জানান।

মাইশা মমতাজ মিম নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ষষ্ঠ সেমিস্টারের শিক্ষার্থী। তার বাবা গাজীপুরের মৌচাক আইডিয়াল পাবলিক স্কুলের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক নূর মোহাম্ম'দ মামুন। গাজীপুরের কালিয়াকৈরের মৌচাক গ্রামে তার বাড়ি। এর আগে খিলক্ষেত থা'নার ভা'রপ্রাপ্ত কর্মক'র্তা (ওসি) মুন্সী সাব্বির আহমেদ জানান, সকাল সাড়ে ৭টার দিকে ৯৯৯ নম্বরে তারা একটি কল পান। সেই কলে বলা হয়, একটি মে'য়ে র'ক্তাক্ত অবস্থায় ফ্লাইওভা'রের ৩০০ ফিটের দিকে নামা'র পথে পড়ে আছেন। তার পাশে একটি স্কুটি পড়ে আছে।

ওসি বলেন, এরপর পু'লিশ ঘটনাস্থলে গিয়ে মে'য়েটিকে আ'হত অবস্থায় উ'দ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতা'লে ভর্তি করে। অবস্থার অবনতি হলে মাইশাকে সেখান থেকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতা'লে নেওয়া হয়। সেখানে তাকে মৃ'ত ঘোষণা করেন চিকিৎসক। সে সময় ওসি সাব্বির আহমেদ আরও বলেছিলেন, সিসিটিভির ফুটেজে দেখা গেছে, একটি কাভা'র্ড ভ্যান মাইশার পাশ দিয়ে চলে যাচ্ছে। ওই কাভা'র্ডভ্যানের ধাক্কা বা চাপায় মাইশা নি'হত হয়েছেন কি না, তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না।

Back to top button