তরুণীকে ১২ কিলোমিটার টেনে নিয়ে গেল প্রাইভেট কার

ভা'রতের দিল্লিতে প্রাইভেট'কার দুর্ঘ'টনায় স্কুটিচালক এক তরুণী নি'হত হয়েছেন। রাজধানীর সুলতানপুরীতে রোববার শেষরাতের দিকে এ দুর্ঘ'টনা ঘটে। এ ঘটনায় আ'ট'ক করা হয়েছে গাড়ির ৫ আরোহীকে।

নতুন বছরের সকাল হয়নি তখনও। শনিবার মধ্যরাতের পরে নিজের স্কুটারে যাচ্ছিলেন তরুণী। পিছন থেকে ধাক্কা মা'রে একটি গাড়ি। গাড়ির নিচে পড়ে যান তরুণী। ওই অবস্থাতেই গাড়ি পাড়ি দেয় ১২ কিলোমিটার। ভা'রতের রাজধানী দিল্লির সুলতান পুরি থেকে কাঞ্ঝাওয়ালা পর্যন্ত গাড়ি টানতে টনাতে নিয়ে গিয়েছে ওই তরুণীকে। ন'গ্ন অবস্থায় উ'দ্ধার হয়েছে ওই তরুণীর দেহ।

পু'লিশ জানিয়েছে, ওই গাড়িটি শনাক্ত করে আ'ট'ক করা হয়েছে। গাড়িতে পাঁচ জন ছিল, তাদের গ্রে'প্তার করা হয়েছে। রাত ৩টা ২৪ মিনিটে পু'লিশ কন্ট্রোল রুম একটি ফোনকল পায়। তাতে জানানো হয়, একটি প্রাইভেট কারকে একটি দেহ টেনে নিয়ে যেতে দেখা গেছে। ভোররাত ৪টা ১১ মিনিটের দিকে পু'লিশ আরেকটি ফোনকল পায়। ওই সময় জানানো হয়, এক নারীর দেহ রাস্তায় পড়ে রয়েছে।

এনডিটিভি অনলাইন জানিয়েছে, নি'হত ওই নারীর নাম অঞ্জলি। তিনি আমান ভিহার এলাকার বাসিন্দা ছিলেন। অ'ভিযু'ক্তরা দাবি করেছে, তারা গাড়ির নিচে তরুণীর পড়ে যাওয়া এবং টেনে নিয়ে যাওয়ার বিষয়টি বুঝতেই পারেনি।

Back to top button