থার্টি ফাস্ট নাইটে প্রে'মিকাকে ধ'র্ষণ করল প্রে'মিক

মাদারীপুরের সদর উপজে'লা ও রাজৈর উপজে'লার সীমান্তবর্তী এলাকায় থার্টি ফাস্ট নাইট উপলক্ষে দেখা করার কথা বলে প্রে'মিকাকে ধ'র্ষণের অ'ভিযোগ উঠেছে প্রে'মিক ও তার বন্ধুর বি'রুদ্ধে।

রোববার (১ জানুয়ারি) মাদারীপুর সদর থা'নার ভা'রপ্রাপ্ত কর্মক'র্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (৩১ ডিসেম্বর) রাতে ওই এলাকা শাখারপাড় ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী কি'শোরীকে হাসপাতা'লে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।অ'ভিযু'ক্ত প্রে'মিক হাসান (১৮) রাজৈর উপজে'লার বিশ্বম্বরদী এলাকার বাসিন্দা।

পু'লিশ জানায়, ভুক্তভোগী কি'শোরীর সঙ্গে কয়েক দিন আগে মোবাইলের মাধ্যমে পরিচয় হয় হাসানের। শনিবার বিকেলে ভুক্তভোগীকে থার্টি ফাস্ট নাইট উপলক্ষে রাজৈর উপজে'লার শাখারপাড় ব্রিজ এলাকায় ডেকে নিয়ে যান প্রে'মিক হাসান। এ সময় হাসানের সঙ্গে ছিল তার বন্ধু রাব্বি। দেখা করতে গেলে ভুক্তভোগী কি'শোরীকে জো'র করে শাখারপাড় ব্রিজের পাশের একটি জঙ্গলে নিয়ে ধ'র্ষণ করে হাসান ও রাব্বি।

মাদারীপুর সদর হাসপাতা'লের আবাসিক মেডিকেল অফিসার ডা. নুরুল ইস'লাম জানান, ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষায় প্রয়োজনীয় আলামত সংগ্রহ করা হয়েছে।

এ বিষয়ে ভা'রপ্রাপ্ত কর্মক'র্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরি জানান, ভুক্তভোগী কি'শোরী অ'সুস্থ হয়ে পড়লে তাকে বাড়ির সামনে ফেলে রেখে যায় প্রে'মিক হাসান ও রাব্বি। পরে পরিবারের লোকজন গুরুতর অবস্থায় একই দিন রাত ১২ টার দিকে মাদারীপুর সদর হাসপাতা'লে চিকিৎসার জন্য নিয়ে আসেন। পু'লিশ ঘটনাস্থল পরিদর্শন করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

Back to top button