বলের আ'ঘাতে আ'হত আম্পায়ার, রাগে ছুঁড়ে ফেললেন সোয়েটার

পা'কিস্তানকে সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচে হারিয়ে পুনরায় সিরিজে সমতা ফিরিয়েছে নিউজিল্যান্ড। ব্যাট হাতে শতক হাঁকিয়ে দলের জয়ে বড় ভূমিকা রাখেন কনওয়ে। সেই ম্যাচেই হঠাৎ আলোচনায় আসেন আম্পায়ার। নিউজিল্যান্ডের ইনিংস চলাকালীন সময়ে পা'কিস্তানের এক ফিল্ডারের থ্রোয়ে পায়ে আ'ঘাত পান আম্পায়ার আলিম দার।

আর এই বলের আ'ঘাত আলিম দার এতোটাই ব্যাথা পান যে যন্ত্র'ণায় কাতরাতে দেখা যায় তাকে। এক পর্যায়ে রাগে হাতে থাকা পা'কিস্তানের সোয়েটারও ছুঁড়ে মা'রেন মাটিতে। নিউজিল্যান্ডের ইনিংসে ৩৬তম ওভা'রে ওয়াসিম জুনিয়র বল ছুঁড়ে দেন বোলার প্রান্তে। সেই বল সরাসরি আ'ঘাত আনে উইকে'টের কাছে দাঁড়িয়ে থাকা আম্পায়ার আলিম দায়ের পায়ে। যন্ত্র'ণায় কাতরাতে থাকা এই আম্পায়ার শেষ পর্যন্ত রউফের সোয়েটার ছুঁড়ে ফেলে দেন মাটিতে।

পরবর্তীতে পা'কিস্তানের বাকি ফিল্ডাররা অবশ্য আলিমের যন্ত্র'ণা বুঝতে পেরেছিলেন। সঙ্গে সঙ্গে ছুটে আসেন কয়েক জন। পাক ক্রিকেটার নাসিম শাহ এসে আলিমের আ'ঘাত লাগা জায়গায় জো'রে জো'রে মালিশ করতে থাকেন। তবে সম'র্থকদের অনেকে জার্সি ছুঁড়ে ফেলার বিষয়টিকে ভালো'ভাবে নেননি। কেউ কেউ বলছেন, আলিম দার এখানে খুব বাজে এটিটিউড দেখিয়েছেন।

কেউ বলছেন, তিনি জার্সি নম্রভাবে মাটিতে রাখতে পারতেন, ব্যথা পেয়েছেন বলে এভাবে ছুঁড়ে ফেলার প্রয়োজন ছিল না। রসিকতা করে একজন আবার লিখেছেন, পা'কিস্তানের খেলোয়াড়রা তাদের দ্বাদশ খেলোয়াড়কে এভাবে আ'হত করে ফেলল

Back to top button